থ্রিডি চশমা পরে বিশ্বকাপ দেখবেন রায়ডু

Life24 Desk   -  

সোমবার ভারতের বিশ্বকাপের দল ঘোষণা করেছে নির্বাচন কমিটি। চার নম্বর নিয়ে চর্চা হচ্ছিল তা বন্ধ হয়ে গিয়েছে। অম্বাতি রায়ডুকে দলে নেওয়া হয়নি। তার বদলে নেওয়া হয়েছে বিজয় শঙ্করকে। নির্বাচকরা ভরসা রেখেছেন এই ডানহাতি অল রাউন্ডারের বিরুদ্ধে।

বিশ্বকাপের দল থেকে বাদ পড়ে নির্বাচকদের এক হাত নিলেন অম্বাতি রায়ুডু। নির্বাচক প্রধান এমএসকে প্রসাদ বিজয় শঙ্করকে দলে নেওয়ার কারণ ব্যাখ্যা করতে গিয়ে ‘থ্রি ডাইমেনশন’ শব্দ ব্যবহার করেছিলেন। এবার দল থেকে বাদ পড়ে সোশ্যাল মিডিয়ায় তার জবাব দিলেন অম্বাতি রায়ডু। তিনি টুইট করে জানিয়েছেন এবার বিশ্বকাপ থ্রিডি চশমা পরে দেখবেন তিনি।

দল নির্বাচনের পরে প্রসাদ বলেছিলেন, ‘রায়ুডুকে আমরা বেশ কয়েকবার সুযোগ দিয়েছি। কিন্তু বিজয় শঙ্কর তিনটি বিভাগেই ভালো পারফরম্যান্স দেখিয়েছে। মেঘলা আবহাওয়ায় বিজয় শঙ্কর ব্যাট করতে পারে, বল করতে পারে, সেই সঙ্গে ফিল্ডিংও করতে পারে। আমরা চার নম্বরে বিজয় শঙ্করকেই ভাবছি।’ তিনটি বিভাগেই যে দক্ষ বিজয় শঙ্কর, এটা বোঝানোর জন্য প্রসাদ ‘থ্রি ডাইমেনশন’ বলেছিলেন।

বিশ্বকাপ দল থেকে ছিটকে যাওয়ার পরে রায়ুডু এদিন সোশ্যাল মিডিয়ায় নিজের হতাশা প্রকাশ করে টুইট করেছেন, ‘বিশ্বকাপ দেখার জন্য এখনই নতুন থ্রি ডি চশমার অর্ডার দিয়েছি।’ নির্বাচকদের কথা তাঁদেরই ফিরিয়ে দিলেন চেন্নাই সুপার কিংসের ক্রিকেটার।

এদিকে ভারতের বিশ্বকাপ দল ঘোষণার পরেই আইসিসি-র তরফ থেকে টুইট করা হয়। রায়ুডুকে দল থেকে বাদ দেওয়া নিয়ে প্রশ্ন তুলে দেয় আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের নিয়ামক সংস্থা। এ বার মহেন্দ্র সিং ধোনির দলের তারকা ক্রিকেটার নির্বাচকদের জবাব দেওয়ার জন্য খেলার মাঠের পরিবর্তে বেছে নিলেন সোশ্যাল মিডিয়া।

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।