রণবীর-আলিয়ার চুমুতে আপত্তি!

Life24 Desk   -  

কয়েকদিন পরেই মুক্তি পাচ্ছে রণবীর সিং ও আলিয়া ভাট অভিনীত ‘গলি বয়’ সিনেমাটি। কিন্তু সিনেমাটিতে রণবীর-আলিয়ার একটি চুম্বন দৃশ্য নিয়ে আপত্তি তুলেছে ভারতীয় সেন্সর বোর্ড।

‘গলি বয়’ সিনেমাটিতে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করেছেন রণবীর-আলিয়া। গত শুক্রবার সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে সিনেমাটি। তবে এই ছবিতে এই দুই জুটির ১৩ সেকেন্ডের একটি চুম্বন দৃশ্যর দৈর্ঘ্য কমিয়ে দিয়েছে ভারতীয় সেন্সর বোর্ড। এছাড়া সিনেমাটিতে একটি অ্যালকোহল ব্র্যান্ডের নাম উল্লেখ রয়েছে সেটিও বাদ দেওয়া হয়েছে। পাশাপাশি সংলাপে আপত্তিকর কিছু শব্দ পরিবর্তনের পরেই  ছাড়পত্র মিলেছে।
উল্লেখ্য সিনেমা থেকে আপত্তিকর দৃশ্য বাদ দেওয়া নিয়ে ভারতীয় সেন্সর বোর্ডের সঙ্গে বলিউড প্রযোজক এবং পরিচালকের দ্বন্দ্বের বিষয়টি অনেকদিন ধরেই চলে আসছে। এজন্য চেয়ারম্যান পহলাজ নিহালানি ভারতীয় সেন্সর বোর্ডের দায়িত্ব থাকা অবস্থায় ‘রক্ষণশীল’ তকমাও পেয়েছিলেন। এরপর প্রসূণ জোশি বোর্ডের দায়িত্ব পেলে অনেকেই মনে করছিলেন অবস্থার পরিবর্তন হবে। কিন্তু দীপিকা পাড়ুকোন অভিনীত সিনেমার নাম পদ্মাবতী থেকে পদ্মাবত ও সম্প্রতি ইমরান হাশমি অভিনীত চিট ইন্ডিয়া থেকে ওয়াই চিট ইন্ডিয়া করা হলে আবারও সমালোচনার মুখে পড়ে সেন্সর বোর্ড।

‘গলি বয়’ সিনেমাটি পরিচালনা করেছেন জয়া আখতার। এটি প্রযোজনা করছেন ফারহান আখতার ও রীতেশ সিধওয়ানির প্রযোজনা প্রতিষ্ঠান এক্সেল এন্টারটেইনমেন্ট। রণবীর-আলিয়া ছাড়াও এতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে আছেন কালকি কোয়েচলিন। সবকিছু ঠিক থাকলে আগামী ১৪ ফেব্রুয়ারি সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

 

 

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।