১০ টাকাও ধর্ষণের কারণ হতে পারে?

Life24 Desk   -  

ঘটনাটি কোচবিহারের শীতলখুচি ব্লকের। ছয় বছরের নাবালিকাকে ধর্ষণের অভিযোগ প্রতিবেশীর বিরুদ্ধে। শিশুটির অভাবেরই সংসার। শিশুটির মা ক্ষেতের কাজ করতে গেছিলেন। সেই সুযোগেই এই ঘটনা ঘটে।

নির্যাতিতার মা জানায় যে তিনি যখন ক্ষেতে কাজ করতে গেছিলেন তাঁর ছয় বছরের মেয়ে বাড়িতে একা ছিল। সেই সুযোগে নিয়ে পাশের গ্রামের বাসিন্দা তাঁর মেয়েকে ১০ টাকার লোভ দেখিয়ে নিয়ে যায়। পাশের বাঁশ ঝাড়ে নিয়ে গিয়ে ধর্ষণ করে। ওই নাবালিকার চিৎকার শুনে এলাকার লোকজন ছুটে আসে। তখন অভিযুক্ত পালিয়ে যায়। পরে অসুস্থ মেয়ের মুখে সব শোনেন তিনি।

নাবালিকাকে ডাক্তারি পরীক্ষার জন্য কোচবিহার জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার পর শীতলকুচি থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতার মা। শীতলকুচি থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছেন।

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।