একসঙ্গে গাড়িতে যেতে গিয়ে ধর্ষিত হতে হয় মেজরের হাতে

Life24 Desk   -  

পূর্ব বেঙ্গালুরুর ওল্ড এয়ারপোর্ট রোডের ঘটনা। সহকর্মীকে ধর্ষণের অভিযোগ উঠল এক সেনা মেজরের বিরুদ্ধে। ওই মহিলার অভিযোগ করে যে গত ৪ঠা ফেব্রুয়ারি সিনিয়র এক কর্মীর বাড়িতে পার্টিতে গিয়েছিলেন তিনি। মেজর অমিত চৌধুরীও যায় সেই পার্টিতে। ফেরার সময় অভিযুক্ত তাঁকে ফোন করে একসঙ্গে যাওয়ার জন্য অনুরোধ করেন।

খিদে পাওয়ায় ওই মহিলা ভাবেন গাড়িতে গিয়ে কিছু একটা খেয়েও নেবেন ভেবে সেনা মেজরের ডাকে গাড়িতে উঠেও যান। এই ভেবে অমিতের গাড়িতে চড়ে বসেন তিনি। এরপর দুজনে একটি ফাঁকা জায়গায় গাড়ি পার্ক করে গাড়িতে বসেই মদ্যপান করেন। মহিলার অভিযোগ করে যে এরপর থেকেই তাঁর সঙ্গে দুর্ব্যবহার শুরু করেন বছর ২৯–এর মেজর অমিত চৌধুরী। সে মহিলাটিকে অযাচিতভাবে স্পর্শ করতে শুরু করে। মেজরকে ধাক্কা মেরে সরানোর চেষ্টা করলে ওই মহিলাকে চড়-থাপ্পড় মারতে শুরু করা হয় বলে অভিযোগ। এরপর লালসায় সিক্ত হয় যুবতী সহকর্মী। পূর্ব বেঙ্গালুরুর ওল্ড এয়ারপোর্ট রোডে গাড়ির ভিতর সহকর্মীকে ধর্ষণ করেছে মেজর।

অভিযোগে ধর্ষিতা লিখেছেন যে মেজর অমিত চৌধুরী তাঁকে জোর করে গাড়ির পেছনের সিটে নিয়ে যায়। এরপর তাঁকে ধর্ষণ করে। অবশেষে তাঁর বাড়িতে ছেড়ে দেয়। দুদিনে শোকে কারওকে কিছু বলতে পারেননি বলে জানিয়েছেন মেয়েটি। পরে বাবা-মায়ে বিষয়টি জানান। পরে বাবা-মা বিষয়টি জানালে ৮ ফেব্রুয়ারি তাঁরা বেঙ্গালুরুতে মেয়ের কাছে যান।

শীর্ষ নেতৃত্বকে বিষয়টি জানানোর পাশাপাশি পুলিশেও অভিযোগ জানান তাঁরা। মেয়েটির বয়ান রেকর্ড করে বেঙ্গালুরু সিটি পুলিশ। ধর্ষিতার অভিযোগের ভিত্তিতে মেজরের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বিবেকনগর পুলিশ মেজর অমিত চৌধুরীকে গ্রেফতার করে। কিন্তু মেজর, সে অন্তর্বর্তী জামিনে মুক্তি পেয়ে যায়। ঘটনার বিস্তারিত তদন্ত চালাচ্ছে পুলিশ।

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।