সহকারী কোচের পদত্যাগের কারণে শিঁকে ছিঁড়ল পন্টিংয়ের

Life24 Desk   -  

ইতিমধ্যে ক্রিকেট বিশ্বকাপের দামামা বেজে গিয়েছে। এরজন্য প্রস্তুতিও তুঙ্গে। এরই মধ্যে চমক ঘটাল ক্রিকেট অস্ট্রেলিয়া। ক্রিকেট অস্ট্রেলিয়ার পক্ষ থেকে জানানো হয়েছে, বিশ্বকাপের জন্য অস্ট্রেলিয়া দলের সহকারী কোচ হিসাবে নিযুক্ত হতে চলেছেন  বিশ্বকাপ জয়ী অধিনায়ক রিকি পন্টিং।

বিশ্বকাপে ব্যাটসম্যানদের সহায়তা করার জন্যই রিকি পন্টিংকে সহকারী কোচ হিসাবে নিয়োগ করা হচ্ছে। জানা গিয়েছে সবকিছু ঠিক থাকলে, আইপিএলের শেষে অস্ট্রেলিয়ার বিশ্বকাপ শিবিরে যোগ দেবেন পন্টিং। তার আগে আইপিএলে দিল্লি ক্যাপিটালের কোচের দায়িত্ব সামলাবেন।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবারই পদত্যাগ করেছেন অস্ট্রেলিয়ার সহকারী কোচ ডেভিড সাকের। তাঁর জায়গাতেই আসতে চলেছেন পন্টিং। তবে এখনই কাজ শুরু করবেন না তিনি। ভারত ও পাকিস্তানের বিরুদ্ধে অস্ট্রেলিয়ার আসন্ন দুটি সিরিজে গ্রেম হিক কাজ করবেন ব্যাটিং কোচ হিসাবে। এই প্রসঙ্গে পন্টিং বলেন, ‘বিশ্বকাপে অস্ট্রেলিয়া দলের কোচিং স্টাফের দায়িত্ব পেয়ে আমি সত্যিই খুশি। এর আগেও অস্ট্রেলিয়া দলের দায়িত্ব পালন করেছি। তবে সেগুলো ছিল সাময়িক। এবার অনেক বড় দায়িত্ব আমার কাঁধে। বিশ্বকাপের মতো আসরে অস্ট্রেলিয়ার দলের সঙ্গে কাজ করব। আমার কাছে এর গুরুত্বটাই আলাদা।’  এখন দেখার তাঁর নেতৃত্বাধীন টিম অস্ট্রেলিয়া কেমন পারফরম্যান্স করে।

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।