বলিউডের আলোচিত এমএমএস সেক্স স্ক্যান্ডাল

Life24 Desk   -  

সফল হলেও অনেক সময় কেরিয়ারে কালি লেগে থাকে। চলচ্চিত্র জগতে তো এটা জলভাত বলা চলে। তারকাদের জীবন যাই ঘটুক না কেন সেটা দর্শকদের সামনে চলে আসে। বিশেষ করে সোশ্যাল মিডিয়ার যুগে তাদের ব্যক্তিগত জীবনও আর ব্যক্তিগত থাকছে না। অনেক তারকা আবার জনপ্রিয় হওয়ার জন্য নিজে থেকেই তাঁদের বিছানার দৃশ্য পাবলিকের সামনে তুলে ধরেন।
হলিউডের কিম কার্দেশিয়ান ও তার নিগ্রো বয়ফ্রেন্ডের কথা তো সকলেরই জানা। বলিউডের এ পর্যন্ত আলোচিত ১০ এমএমএস স্ক্যান্ডালের ঘটনা তুলে ধরা হল:

আস্মিত-রিয়া: বলিউডের এই দুই অভিনেতা চলচ্চিত্রে অভিনয় করে যতটুকু না আলোচিত হয়েছেন, তার চেয়ে অনেক বেশি আলোচিত হয়েছেন এমএমএস স্ক্যান্ডাল দিয়ে। আস্মিত প্যাটেল ও রিয়া সেন তাঁদের ব্যক্তিগত পরিচয়কে ছাপিয়ে তাঁরা আলোচিত হন এই এমএমএসকে কেন্দ্র করে। এখানে তাঁদের অন্তরঙ্গ যৌন দৃশ্যও দেখা গিয়েছে।

কারিনা-শহীদ: কারিনা কাপুর ও শহীদ কাপুরের প্রেম ও বিচ্ছেদ যতটা না আলোচিত তার চেয়ে বেশি আলোচিত তাদের কিসিং এমএমএস। একটা সময় প্রায় সমস্ত মোবাইলে ছড়িয়ে গিয়েছিল তাঁদের অফস্ক্রিন কিসিং।

মল্লিকা শেরওয়াথ: ইন্টারনেটে জনপ্রিয় হওয়া মল্লিকার এমএমএস সেক্সকে নিজের বলে অস্বীকার করলেও দর্শক তা মানেননি। তাঁদের দাবি এটা মল্লিকারই। চলচ্চিত্রে সবসময় অর্ধনগ্ন মল্লিকার কথা মানতে চান না কেউই।

ক্যাটরিনা কাইফ: বোন ইসাবেলার এমএমএস ইন্টারনেটে প্রকাশিত হওয়ার কিছুদিন পরেই নেটে ছাড় পায় ক্যাটরিনার নগ্ন স্ট্রিপিং। নেটে ও মোবাইলে এ দৃশ্যটি খুব দ্রুতই ছড়িয়ে পড়ে। ক্যাটরিনার দাবি এটা তাঁর ভিডিও নয়। কিন্তু ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে।

সলমান: সলমন খানের ফাইভস্টার হোটেলের একটি সেক্স অডিও নেটে প্রকাশিত হলে হৈচৈ পড়ে যায়। যদিও পরে জানা যায় ওই ব্যক্তি সলমনের ছিলেন না।

সোহা আলী খান: বিতর্কের ঊর্ধ্বে থাকা সোহাও এমএমএস বিতর্ক থেকে রেহায় পাননি। ইন্টারনেটে সোহার নগ্ন হওয়া ও তোয়ালে পরিধান করার দৃশ্য নেটে ছড়িয়ে পড়লে সোহা আলোচনায় আসেন। ভিডিওটি গোপনে বিউটি পার্লার থেকে লিক হয়েছিল বলে জানা যায়।

প্রীতি জিনতা: প্রীতিও এই এমএমএস বিতর্কে পড়েন। একটি দৃশ্যে দেখা যায় নগ্ন প্রীতি টয়লেটে প্রবেশ করছেন। নিজে অস্বীকার করলেও চেহারা হুবহু মিলে যাওয়াই দর্শক তাঁর কথা মানেননি।

মোনা সিং: এমএমএস লিকে নাম উঠিয়েছেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী মোনা সিংও। ২৩ সেকেন্ডের এক ভিডিও দৃশ্যে তাঁকে নগ্নভাবে দেখা যায়। ভিডিওটি ভাইরাসের মতো নেটে ছড়িয়ে পড়ে। মোনা এ নিয়ে আইনের আশ্রয় পর্যন্ত নেন।

বিপাশা বসু-অমর সিং: একটি অডিও ক্লিপের মামলায় ফেঁসে যান বিপাশা বসু। ভারতের রাজনীতিবিদ অমর সিংয়ের সাথে যৌন সুড়সুড়ি মূলক কথোপকথন জনগণের সামনে আসলে বিপাশা বেশ ঘাবড়ে যান।

শার্লিন চোপড়া: মডেল অভিনেত্রী শার্লিনকে সবাই চেনে তার এমএমএস ক্লিপ দিয়ে। শার্লিন এটাকে শেষপর্যন্ত স্বীকারও করে নিয়েছিলেন।

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।