সলমনের কলেজ জীবনের প্রেমিকার নাম জানেন?

Life24 Desk   -  

বলিউডে সলমন খান মানেই বিতর্ক। প্রেম থেকে আলটপকা মন্তব্য, কিছু না কিছু বিতর্কে সলমনের নাম জড়িয়েছে অনেকবার।  কখনও বা ঐশ্বর্যা রাই, কখনও বা ক্যাটরিনা কাইফের সঙ্গে তাঁর সম্পর্কের রসায়ন বলিউডের আলোচনার বিষয় হয়ে উঠেছে। আপনারা কি সলমনের প্রথম প্রেমিকা সম্পর্কে জানেন?

সলমন খানের প্রথম প্রেমিকা ছিলেন শাহিন বানু। এখন তাঁর বয়স ৫০ বছর।

সলমনের প্রথম প্রেমিকার নাম শাহিন বানু। বলিউডে মহাসংগ্রাম, অ্যায় মিলন কি রাত, অনসু নামে কয়েকটি ছবিতে অভিনয়ও করেছেন তিনি। যদিও সলমনের সঙ্গে শাহিনের সম্পর্ক স্থায়ী হয়নি। শাহিনের বিয়ে হয় অভিনেতা সুমিত সায়গলের সঙ্গে। তাঁদের একটি মেয়েও হয়। কিন্তু সলমন শাহিনের প্রেমের সূত্রপাত কবে?

আটের দশকের শেষের দিকে বা নয়ের দশকের এক্কেবারে গোড়ায় সলমন তখন কলেজে পড়তেন। সেই সময় শাহিনও ছিলেন কলেজ ছাত্রী। তখনই পরস্পরকে ভাল লেগেছিল তাঁদের।

অভিনেত্রী কিয়ারা আদবাণী একটি পোর্টালকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তাঁর মা বান্দ্রার মেয়ে। কিয়ারার মাসি শাহিনের সঙ্গে যে সলমনের গভীর বন্ধুত্ব ছিল, তা কিয়ারার মাও বলেছিলেন। মাসি শাহিনের সঙ্গে সলমন খান একসঙ্গে সেই নয়ের দশেক সাইকেল চালিয়ে ঘুরতে যেতেন সমুদ্রের ধারে, এমনটাও বলেছিলেন কিয়ারা। নিজের মেন্টর সলমনের প্রতি তাঁর বিশেষ শ্রদ্ধা রয়েছে এমনটাও উল্লেখ করেছিলেন যদিও। সলমনের সঙ্গে শায়রা বানু ও দিলীপ কুমারের অত্যন্ত ভাল সম্পর্ক ছিল। শায়রার ভাই সুলতান আহমেদের মেয়ে ছিলেন শাহিন। পরবর্তীতেও সলমনের সঙ্গে শাহিনের এই ছবিটি দেখে অনেকেই বলেছিলেন, সলমনের প্রথম প্রেম শাহিন তাঁর খুব ভাল বন্ধু ছিলেন আসলে।

মুম্বই সেন্ট জেভিয়ার্সে পড়ার সময় ১৯ বছরের সলমন পাগল ছিলেন শাহিনের জন্য, এমনটা নাকি সলমনের আত্মজীবনী ‘বিইং সলমন’-এ উল্লেখ রয়েছে।

সলমন এরপর নায়িকা সঙ্গীতা বিজলানির সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। তাই শাহিনের সঙ্গে সম্পর্ক স্থায়ী হয়নি সলমনের। শাহিন বিয়ে করেন অভিনেতা সুমিত সায়গলকে। অভিনেত্রী শায়েষা সায়গল সুমিত ও শাহিনের মেয়ে। ২০০৩ সালে শাহিনের সঙ্গে সুমিতের বিচ্ছেদ হয়ে যায়। শাহিনের সঙ্গে সলমনের কিন্তু যোগাযোগ রয়েছে। শায়েষাকেও সলমন অত্যন্ত স্নেহ করেন, বি টাউন সূত্রের খবর বলছে এমনটাই।

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।