সোশ্যাল মিডিয়ায় বেবি বাম্পের ছবি শেয়ার করে ট্রোলড সমীরা রেড্ডি

Life24 Desk   -  

বলিউডের হট ডিভা সমীরা রেড্ডিকে মনে আছে? রেস ছবিতে সমীরার স্টাইল ও পারফরম্যান্স নজর কেড়েছিল বেশ জনপ্রিয় হয় দর্শকমহলে। বলিউড ছাড়াও তামিল ও তেলুগু ছবিতেও অভিনয় করতে দেখা গিয়েছে সমীরাকে। প্রিয়দর্শনের তেজ ছবিতে শেষ দেখা গিয়েছিল তাঁকে।

২০১৩-এ অভিনয় থেকে সাময়িক বিরতি নেন সমীরা। কেরিয়ারের প্রায় মধ্যগগনেই একপ্রকার উধাও হয়ে যান নায়িকা। ২০১৪ সালে বিয়ে করেন ব্যবসায়ী অক্ষয় ভদ্রেকে। ২০১৫-এ পুত্র সন্তানের জন্ম দেন সমীরা। এ বার দ্বিতীয় সন্তানের অপেক্ষা। মা হতে চলেছেন বলি অভিনেত্রী সমীরা রেড্ডি। বেবি বাম্পের ছবি শেয়ার করে সমীরা জানিয়েছেন, সন্তানকে সাহসী হওয়ার, হৃদয়বান হওয়ার বার্তা দিতে চান।

১৯৯৭ সালে পঙ্কজ উধাসের মিউজিক ভিডিয়ো ‘অউর আহিস্তা’ তে প্রথম নজর কেড়েছিলেন সমীরা। ২০০২ সালে ‘ম্যায়নে দিল তুঝকো দিয়া’ ছবির মাধ্যমে বলিউডে হাতেখড়ি। তার পর একে একে, ‘মুসাফির’, ‘ডরনা মানা হ্যায়’, ‘নো এন্ট্রি’, ‘নকশা’ ছবিতে দর্শকদের মন জয় করেন নায়িকা। শান্তশিষ্ট, লাজুক মেয়ের চরিত্র থেকে সমীরা ধীরে ধীরে হয়ে ওঠেন বলিউডের হট ডিভা।

সোশ্যাল মিডিয়ায় বেবি বাম্পের ছবি শেয়ার করে ট্রোলিংয়েরও শিকার হন তিনি। সমীরা শুধু নন, এর আগে বহু নায়িকা ট্রোলিংয়ের শিকার হয়েছেন। কিন্তু সন্তানসম্ভবা অবস্থায় ট্রোলিং? এই ঘটনার তীব্র নিন্দা করেছেন বলি মহলের একটা বড় অংশ।

ট্রোলিংয়ের প্রতিবাদে সমীরা সম্প্রতি এক সাক্ষাত্কারে জানান যে তিনি খুব গুরুত্বপূর্ণ একটা প্রশ্ন করতে চান। এত ট্রোলিং কোথা থেকে আসছে? সকলেই তো মায়ের শরীর থেকেই এসেছে। ফলে যাঁরা ট্রোল করছেন, তাঁদের লজ্জা হওয়া উচিত। কারণ এটা তো প্রাকৃতিক পদ্ধতি। খুব সুন্দর এই পদ্ধতি। করিনার মতো কেউ কেউ আছেন, যাঁরা মা হওয়ার পরও সমান আকর্ষণীয়। আবার কেউ বা তাঁর মতো।

বলিউডের প্রথম দিনগুলির তুলনায় তাঁর লুকেও এসেছে অনেক পরিবর্তন। সমীরার আগের চেহারা কেমন ছিল, আর এখন কেমন চেহারা হয়েছে, তা নিয়ে সোশ্যাল ওয়ালে বহু তির্যক মন্তব্য শুনতে হয়েছে নায়িকাকে। নায়িকা জানিয়েছেন যে ফ্ল্যাশ লাইট থেকে অনেক দূরে স্বামী-সন্তানের সঙ্গে পুরোপুরি সংসার সামলাচ্ছেন তিনি।

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।