সানিয়ার ড্রিম বয় কে জানেন?

Life24 Desk   -  

টেনিস জগতে সানিয়া মির্জা একজন পেশাদার খেলোয়াড়। ২০০৩ থেকে ২০১৩ সাল পর্যন্ত টেনিস কোর্টে রাজ করেছেন। সর্বোচ্চ রেকর্ডের অধিকারিণী তিনি। টেনিসের পাশাপাশি গ্ল্যামার লুকেও দুনিয়া মাতিয়েছেন তিনি।
সেই কারণেই বিভিন্ন সময়ে শুধু টেনিস খেলা প্রসঙ্গে নয়, এর বাইরেও অনেক উদ্ভট প্রশ্নের মুখোমুখি হতে হয় সানিয়া মির্জাকে। কারণ খেলার পাশাপাশি নিজের স্টাইল স্টেটমেন্টেও প্রায়ই নেট দুনিয়ায় শিরোনামে থাকেন তিনি। অসংখ্য পুরুষের কাছে তিনি আকর্ষণীয় ও স্বপ্নের রানী বলা যায়। কিন্তু জানেন কি সানিয়া মির্জার চোখে সবচেয়ে আকর্ষণীয় পুরুষ কে?
সানিয়ার স্বামী পাক ক্রিকেটার শোয়েব মালিকই সানিয়ার চোখে সবচেয়ে আকর্ষণীয় পুরুষ। তিনি নিজেই একথা স্বীকার করেছেন।
এই প্রসঙ্গে সানিয়া কারওর পক্ষপাতিত্ব না করেই জানান, শোয়েব কিন্তু সত্যিই সুদর্শন। ওকে অনুসরণ করা সহজ! ফিটনেস বেশ ভালো। টল অ্যান্ড হ্যান্ডসাম। ওই আমার কাছে বিশ্বের সবচেয়ে আকর্ষণীয়।
তিনি আরও বলেন, প্রায় সব পোশাকেই ওকে মানায়। ওকে সুন্দর দেখানোর সমস্ত কৃতিত্ব আমি নিতে পারি না। তবে পোশাক নির্বাচনের বিষয়ে ওকে মাঝেমাঝে টিপস দিয়ে থাকি।’
প্রসঙ্গত, এর আগে সানিয়ার বোন আমনা মির্জা দুবাইয়ে একটি ফ্যাশন প্রদর্শনী আয়োজন করেছিলেন। সেখানেও স্বামী শোয়েবের প্রশংসায় মাততে দেখা গিয়েছিল সানিয়াকে। এর থেকেই স্পষ্ট হয় যে স্বামী তাঁর কাছে একমাত্র আকর্ষণীয় পুরুষ।

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।