বিনা পোশাকে গানের ভিডিওতে সেরেনা উইলিয়ামস

Life24 Desk   -  

টেনিস তারকা সেরেনা উইলিয়ামসের একটি ভিডিও নিয়ে তোলপাড় হয়ে উঠল সোশ্যাল  মিডিয়া। এই ভিডিওতে সেরেনাকে দেখা গিয়েছে বিনা পোশাকে। ‘‌আই টাচ মাইসেল্ফ’‌–এই ভিডিওতে গান গাইতে দেখা গিয়েছে সেরেনা উইলিয়ামসকে।

স্তন ক্যান্সার নিয়ে সচেতনতা বাড়াতেই এই ভিডিওতে গান করেন তিনি এবং তা পোশাক ছাড়াই। ভিডিওতে সেরেনাকে গাইতে দেখা গিয়েছে, ১৯৯১ সালে অস্ট্রেলিয়ান ব্যান্ড দ্য ডিভাইনলিস’‌–এর জনপ্রিয় একটি গান। যা স্তন ক্যান্সারের সচেতনতা নিয়ে তৈরি। ভিডিওতে সেরেনা নিজের দু’‌হাত দিয়ে স্তন দু’‌টিকে ঢেকে রয়েছেন। এ বছর স্তন ক্যান্সারের সচেতনতার প্রচারে ‘‌আই টাচ মাইসেল্ফ’‌ প্রকল্পের অন্তর্গত এই ভিডিওটি।

সেরেনা তাঁর নিজের ইনস্টাগ্রামে জানিয়েছেন, ‘‌এই মাসটি স্তন ক্যান্সারের সচেতনতার মাস। আমি দ্য ডিভাইনলিসের জনপ্রিয় গান আই টাচ মাইসেল্ফ গানটি গেয়ে মহিলাদের উদ্দেশ্যে জানিয়েছি যে তাঁরা যাতে নিয়মিত তাঁদের শরীরের পরীক্ষা করে। এই ভিডিওটি করতে আমার অস্বস্তি হয়েছে ঠিকই, কিন্তু ভিডিওটি সুফল ভেবেই সেটা আমি করি। এই ভিডিও অনেকেক প্রাণ বাঁচাতে সাহায্য করবে।’‌ এই গানটি যিনি আসলে গেয়েছিলেন সেই ক্রিসি অ্যামফ্যালেট নিজেই স্তন ক্যান্সারে আক্রান্ত হয়ে ৫৩ বছর বয়সে মারা যান।

এই ভিডিওটি ইতিমধ্যেই ১৫ লক্ষ দর্শক দেখে ফেলেছেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গে তা বাইরাল হয়ে যায়। টুইটার এবং ইউটিউবেও ভিডিওটি বেশ জনপ্রিয় হয়েছে।

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।