ভারত-পাক মহারণ জিততে চান সেওয়াগ

Life24 Desk   -  

বিশ্বকাপে ফের মুখোমুখি হবে ভারত ও পাকিস্তান। এখনও পর্যন্ত একবারও বিশ্বকাপে হারেনি ভারত। এবার সেই ইতিহাসের পুনরাবৃত্তি দেখতে চান প্রাক্তন ভারতীয় ক্রিকেটার বীরেন্দ্র সেওয়াগ। প্রাক্তন ভারতীয় ওপেনার জানিয়ে দেন, ক্রিকেট মাঠে ভারত-পাক যুদ্ধে তাঁরা হারতে চান না।

প্রসঙ্গত গত ফেব্রুয়ারিতে কাশ্মীরের পুলওয়ামায় সন্ত্রাসবাদী হামলায় চল্লিশ জন ভারতীয় জওয়ান নিহত হওয়ার পরেই বিশ্বকাপে পাকিস্তানকে বয়কট করার দাবি তীব্র হয়ে ওঠে। সচিন তেন্ডুলকর থেকে সৌরভ গঙ্গোপাধ্যায়ের মতো প্রাক্তন ক্রিকেটারেরা দাবি জানান, পাক ম্যাচ খেলা উচিত নয় ভারতের। সচিনদের বক্তব্যে সমর্থন জানিয়েছিলেন সহবাগও। তিনিও বিশ্বকাপে পাকিস্তানকে বয়কট করার জন্য জোর সওয়াল করেছিলেন। তবে শুক্রবার তাঁর গলাতে শোনা যায় অন্য সুর। তিনি বলেছেন, ‘‘ক্রিকেটে ভারত-পাক ম্যাচ যুদ্ধের চেয়ে কোনও অংশে কম যায় না। আর আমরা সেই যুদ্ধে এ বারও হারতে চাই না।’’

ইসলামাবাদে এক অনুষ্ঠানে পাকিস্তান অধিনায়ক বিশ্বকাপে ভারত বনাম পাকিস্তান ম্যাচ নিয়ে নতুন ভাবে খোঁচা দেন। তিনি বলেছেন, ‘‘ভারত আমাদের বিরুদ্ধে খেলবে কি না, সেটা আমি কী ভাবে বলতে পারি। আমরা তো ওদের সঙ্গে খেলার জন্য তৈরি। কিন্তু বাকিরা যদি তা নিয়ে অন্য কিছু চিন্তাভাবনা করেন, সেটা নিয়ে আমার কিছু বলার নেই। ফলে সেটা নিয়ে আমরা খুব একটা মাথা ঘামাতে চাইছি না। আমরা নিজেদের দলকে গুছিয়ে নিতে চাই বিশ্বকাপের জন্য।’’

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।