‘কাঁটা লাগা’-র শেফালিকে মনে আছে? জানেন তিনি এখন কী করছেন?

Life24 Desk   -  

একটা সময়ের বিনোদন জগতের ‘কাঁটা লাগা’ গানটি নিশ্চয়ই এখনও মনে আছে। এই গানটির রিমেকে প্রথম বারের জন্য দেখা গিয়েছিল শেফালি জারিওয়ালাকে। তাঁর পর হিন্দিতে আরও বেশ কিছু মিউজিক ভিডিওতেও দেখা গিয়েছিল। কিন্তু ওই প্রথম মিউজিক ভিডিওই তাঁকে উচ্চতার শিখরে পৌঁছে দিয়েছিল।

পরবর্তীকালে তাঁকে দেখা গিয়েছিল ‘মুঝসে শাদি করোগি’ ছবিতেও। যে ছবিতে অভিনয় করেছিলেন অক্ষয় কুমার, সালমন খান ও প্রিয়ঙ্কা চোপড়া। ২০০২ সালের প্রকাশিত ভিডিওর সেই মেয়েটির ট্যাটু দেখে তো এক দল ট্যাটু করাই শুরু করে দিল। সেই ‘কাঁটা লাগা’ গার্ল পেরিয়েছেন ৩৫টি বসন্ত। কাজও করেছেন ৩৫টি মিউজিক ভিডিওতে। ২০০২ সালে বিয়ে করলেও সেই দাম্পত্য সুখের হয়নি। ২০০৯ সালে স্বামীর বিরুদ্ধে মানসিক ও শারীরিক অত্যাচারের অভিযোগ আনলে বিবাহ বিচ্ছেদ হয় না তাঁদের। তারপর প্রায় ৫ বছর অন্তরালেই ছিলেন তিনি।

বেশ কয়েক বছর পর ২০১৪ সালে পরম ত্যাগীর সঙ্গে জুটি বেঁধে ‘নাচ বালিয়ে’ এর পঞ্চম সিজনে অংশগ্রহণ করেছিলেন। ২০১৪ সালে বিয়েও করেছেন তাঁরা। ওভারনাইট সেনসেশন শেফালিকে নিয়ে সেই সময়ও উন্মাদনা কম হয়নি। তবে সবটাই ‘কাঁটা লাগা’-র দৌলতে। ২০১৫-এ নাচ বালিয়ে-এর সপ্তম সিজনেও অংশ নিয়েছিলেন শেফালি। এবার বলিউডে ফিরছেন তিনি। তবে, অন্যভাবে। শেফালি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। এএলটি বালাজির ওয়েব সিরিজ ‘বেবি কাম না’-তে অভিনয়ে ফিরছেন তিনি। শ্রেয়স তলপড়ে এবং চাঙ্কি পান্ডে রয়েছেন তার সঙ্গে। ২০০২ সালের সেই পার্টি গার্ল এখনও যেন আরও বেশি মোহময়ী হয়েছেন।

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।