স্মার্ট ‘আংটি’ শোনাবে প্রিয়জনের হৃদয়ের স্পন্দন

Life24 Desk   -  

এবার স্মার্ট ‘আংটি’ শোনাবে প্রিয়জনের হৃদয়ের স্পন্দন

কোনও কারণে আপনাকে প্রিয় মানুষটির কাছ থেকে দূরে থাকতে হচ্ছে কিন্তু প্রতিদিনই ফোনে কথা হচ্ছে, চ্যাটিং হচ্ছে। তবুও সেই মানুষটিকে ভীষণভাবে কাছে পেতে ইচ্ছে করছে আপনার। তাইতো বার বার দেখতে থাকেন আপনার আঙুলে থাকা তার দেয়া আংটিটি। এই আংটিই তো আপনাদের দূরে থেকেও কাছে থাকার অনুভূতি দেয়। যদি এমনটা হত যে মিস করলেই ছুঁয়ে দেখতেন আংটি, আর অনুভব করতে পারতেন প্রিয়জনের হৃদয়ের স্পন্দন।

না, এটা কোনও রূপকথা নয়। এই আংটির নাম দেওয়া হয়েছে হার্টবিট রিং। যেই আংটি হাতে থাকলে প্রেমিক-প্রেমিকা অনুভব করতে পারবেন একে অপরের হার্টবিট।

স্টেনলেস স্টিলের ওপর নীলকান্ত মণি বসিয়ে তৈরি এই আংটি ঘষা লাগলে যেমন নষ্ট হবে না, তেমনই জল ঢুকলেও নষ্ট হবে না। মোট ছ’টি আলাদা ধরনে পাওয়া যাবে এই আংটি।

প্রেমিক-প্রেমিকা বা স্বামী-স্ত্রী একটি বিশেষ মোবাইল অ্যাপ ডাউনলোড করে, আংটির সঙ্গে কানেক্ট করে, প্রিয় জনের সঙ্গে জোড় (যে ভাবে ব্লু-টুথ পেয়ারিং করা হয়) তৈরি করলেই একে অপরের হার্টবিট অনুভব করতে পারবেন তারা। আংটির মধ্যে রয়েছে ব্লু-টুথ কানেক্টেড হার্ডওয়্যার।

১৬০ স্ট্যান্ডবাই টাইম ও ১৪ ঘণ্টার অ্যাক্টিভিটি। প্রিয় জনের সঙ্গে যোগাযোগ স্থাপন করার পর আংটি লাগিয়ে দিন রিং বক্সে থাকা চার্জারের সঙ্গে। আর অনুভব করুন আপনার প্রিয় মানুষটার হার্টবিট।

 

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।