স্মার্টফোন থেকে সমস্ত তথ্য মুছে ফেলতে পারবেন এই সফটওয়্যারটি দিয়ে

Life24 Desk   -  

বর্তমানে স্মার্টফোনেই যে কোনও ব্যক্তির সব গুরুত্বপূর্ণ ব্যক্তিগত তথ্য নথিভূক্ত থাকে। ফোনের বহু অ্যাপ-এও তথ্যগুলি ব্যবহার করা হয়। তাই ফোন বাতিল করার আগে বা এক্সচেঞ্জ করার আগে বিশেষ ডেটা ইউজার সলিউশনের সাহায্যে সমস্ত তথ্য উড়িয়ে দেওয়া বাঞ্ছনীয়। আর এক্ষেত্রে স্মার্টফোন ব্যবহারকারীদের সাহায্য করবে একটি ডেটা ইরেজার সফটওয়্যার, নাম বিটরেজার (BitRaser)।

এই সফটওয়্যার ব্যবহার করে স্মার্টফোন থেকে সমস্ত তথ্য স্থায়ীভাবে মুছে ফেলতে পারবেন ব্যবহারকারীরা। এই সফটওয়্যার ব্যবহার করে বহু মানুষ দারুণভাবে উপকৃত হবেন। এড়ানো যাবে ব্যাঙ্ক জালিয়াতি, অনলাইন হ্যাকিং-এর ঝুঁকিও। শুধু স্মার্টফোনই নয়, এই বিটরেজার সফটওয়্যার ব্যবহার করে ডেক্সটপ, ল্যাপটপ, যে কোনও এক্সটার্নাল স্টোরেজ ডিভাইস থেকেই সমস্ত তথ্য স্থায়ীভাবে মুছে ফেলতে পারবেন ব্যবহারকারীরা।

জানা গিয়েছে, ইতিমধ্যেই প্রায় ২০ লক্ষ মানুষ এই সফটওয়্যার ব্যবহার করেছেন। ৫০টি ডিভাইস থেকে সমস্ত তথ্য স্থায়ীভাবে মুছে ফেলতে সক্ষম বিটরেজারের স্টাটার প্যাক-এর দাম ২১,০০০ টাকা।

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।