সানি দেওল খলনায়ক!

Life24 Desk   -  

অভিনেতা সানি দেওলের দীর্ঘ কেরিয়ার জীবনে তাঁকে কখনওই খল চরিত্রে অভিনয় করতে দেখা যায়নি। তবে, এবার খলনায়কের চরিত্রে পর্দায় দেখা যাবে এই অভিনেতাকে। অমিতাভ বচ্চন, অক্ষয় কুমার, অর্জুন রামপাল অভিনীত সিনেমা ‘আঁখে’ সিনেমাটি ২০০২ সালে মুক্তি পেয়েছিল। সিনেমাটি দর্শকের বেশ মন জয় করতে পেরেছিল। দীর্ঘদিন পর এবার সিক্যুয়েল ‘আঁখে টু’ নির্মাণ হচ্ছে। এতেই খল চরিত্রে দেখা যেতে পারে সানি দেওলকে।
এ প্রসঙ্গে ‘আঁখে টু’ সিনেমার পরিচালক আনীজ বাজমী বলেন, ‘আমরা সানি জির সঙ্গে দেখা করেছি। আমরা পরস্পরকে অনেকদিন ধরে চিনি। এটি নেতিবাচক তবে খুবই সুন্দর একটি চরিত্র। যতক্ষণ না পর্যন্ত সব কিছু সম্পন্ন না হচ্ছে, ততক্ষণ তাঁর অভিনয়ের বিষয়ে চূড়ান্ত কিছু বলতে পারছি না।’
সানি দেওল অভিনীত সর্বশেষ সিনেমা ‘ভাইয়াজি সুপারহিট। গত বছর মুক্তি পেয়েছে এটি। বর্তমানে তার ছেলে করণ দেওলের ‘পাল পাল দিল কে’ পাস সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত তিনি। সিনেমাটি পরিচালনা করছেন সানি। সবকিছু ঠিক থাকলে এই বছরই মুক্তির পাওয়ার কথা রয়েছে।

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।