টি-টোয়েন্টি সিরিজে দলে থাকছেন ধোনি

Life24 Desk   -  

নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি ও ওয়ান ডে সিরিজে দলে ফিরলেন ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। প্রসঙ্গত, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ থেকে বাইরে রাখা হয়েছিল ধোনিকে।

ধোনির জায়গায় নতুন কাউকে সুযোগ দেওয়ার কথা ভেবেছিল বোর্ড। এবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে দলে ফেরানো হচ্ছে মাহিকে। শুধু এই ম্যাচেই নয়। আগামী মাসে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ান ডে সিরিজ খেলবে ভারত। সেখানেও ভারতীয় দলের হয়ে মাঠে নামবেন প্রাক্তন অধিনায়ক।

মাঝের কিছুটা সময় তিনি পরিবারের সঙ্গে কাটান। কিছুদিন ব্যাডমিন্টনও খেলেছেন। এবার আবারও ব্যাট হাতে দলের জার্সি গায়ে মাঠে নামছেন মাহি। তাঁর ভক্তরা এখন মাহির ঝোড় ইনিংস দেখার দিন গুনছেন।

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।