রাস্তায় মৃতদেহ দেখলে এই তিনটি নাম বলুন মনের ইচ্ছা পূরণ হবে

Life24 Desk   -  

মৃত্যু জিনিষটি প্রকৃতির এক সহজ নিয়মে ঘটিত এক প্রাকৃতিক বিষয়৷ এটি একটি স্বাভাবিক প্রক্রিয়া যা প্রত্যেকটি জীবেরই ঘটে থাকে। পৃথিবীতে বসবাসকারী অসংখ্য ক্ষুদ্রাকার প্রানী জীবানু থেকে শুরু করে বৃহৎ আকৃতির প্রানীরও ঘটে থাকে এই প্রক্রিয়া। যা আমরা তো দুর স্বয়ং বিধাতা পরিবর্তন করতে চাইলেও পারেন না। প্রকৃতির কিছু নিয়ম পরিবর্তনশীল হলেও, কিছু কিছু এমন নিয়ম আছে যার পরিবর্তন ঘটানো এক কথায় অসম্ভব। যেমন: জন্ম মৃত্যু। বিধাতার এই লিখন যেমন পরিবর্তনশীল নয়, পরিবর্তন করা যায় না মানুষের আশা আকাঙ্খা ও লোভকে। পৃথিবীতে মানুষকে টিকিয়ে রেখেছেই তাদের আশা আকাঙ্খা৷ আশা ছাড়া পৃথিবীর কোনো প্রানী জীব জন্তু কিছুই টিকে থাকতে পারে না। একমাত্র আশাই মানুষকে কোনো কিছুর পথে প্ররোচিত করে ও সেই কাজটি সফল করার পেছনে প্রেরনা জাগায়৷
মানুষের সব আশা সব সময় যে পূরন হয় তা নয়৷ কিছু কিছু সময় প্রাকৃতিক কারনে হয়তো আশা পূরন হয় না। আবার কোনো কোনো সময় দৈবিক কারন আবার কখনো আমাদের অর্থের অভাবের কারনে আমরা আমাদের আশা পূরন করতে পারি না। কিন্তু সেই অপূর্ন আশা গুলি আমাদের মনের মধ্যেই রয়ে যায়৷ আর আমরা সুযোগ পেলেই সেগুলি পূর্ন করার চিন্তা করি এবং চেষ্টা করি। আপনাদের আশা পূর্ন করার জন্য কতগুলি মন্ত্র পাঠ করুন, যার দ্বারা শুধু আশাই পূরন হবে না, পূরন হবে সে সব ইচ্ছেও যা আপনি কখনও করতে চেয়েছিলেন। আপনার জন্মের মুহুর্তেই আপনার মৃত্যুর তারিখও নির্বাচন করে দেওয়া হয়৷ মৃত্যুর সাথে সাথেই শরীরের ৫ তত্বকে বিলীন করে দেওয়া হয় যার ফলেই তার জব্ম হয়েছিল। আপনাদের মধ্যে শব যাত্রা তো অনেকেই দেখেছেন। কিন্তু শব যাত্রা বা মৃত দেহ নিয়ে যাত্রা করার সময় অনেক নিয়ম থাকে তা কী আপনারা জানেন? মৃত দেহ যাত্রা জ্যোতিষ মতে শুভ বলে ধরা হয়। এসময় আপনি কোনো আশা করলে তা পুরন হবেই৷ এই সময়টি খুবই ভাইটাল সময়৷ আপনারা হয়তো দেখেছেন মৃত দেহ নিয়ে গেলে আপনারা অনেকেই প্রনাম করেন। আসলে তারা ভগবানকে প্রনাম করেন। এই কাজটি করা শুভ। এতে উক্ত ব্যাক্তির অনেক ফল লাভ হয়৷ কোনো মৃত বা শব দেহ দেখলে অবশ্যই বলবেন এই তিনটি শব্দ। হরে কৃষ্ণ!!! কৃষ্ণ কৃষ্ণ!!! হরে হরে। এই তিনটি মন্ত্র উচ্চারন করলেই খুলে যাবে আপনার ভাগ্য।

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।