চিটফান্ডের নামে গরিবদের সর্বস্বান্ত করেছে, প্রধানমন্ত্রীর বক্তৃতায় প্রধান নিশানা মমতা

Life24 Desk   -  

মাত্র তিন দফার ভোট হয়েছে তা দেখেই হতাশ দিদি কেন্দ্রীয় বাহিনী ও নির্বাচন কমিশনকেও ছাড়ছেন না দিদি তাহেরপুরে বললেন প্রধানমন্ত্রী। পাশাপাশি বললেন, দিদির ওপর একজোট হচ্ছে বাংলা দিদি জয়ের আশা শেষ।

২০০৯ সালে সেনা দিয়ে রাষ্ট্রপতি শাসন দিয়ে ভোট করতে চেয়েছিল দিদি এখন কেন উল্টো সুর গাইছে প্রশ্ন তুললেন মোদি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করে মোদী বলেন গুন্ডার জন্য মমতা আর জনগণের জন্য নির্মমতা সিপিএম এর চেয়েও খারাপ বলে মন্তব্য মুখ্যমন্ত্রীকে।

দিদি বাংলার মানুষকে ধোঁকা দিয়েছেন তিনি সাধারণ মানুষের জন্য নয় দুষ্কৃতীদের জন্য বাংলায় খুনের রাজনীতি চলছে বলে মন্তব্য প্রধানমন্ত্রীর। চিটফান্ডের নামে গরিব পরিবারকে সর্বস্বান্ত করেছে। ফের ক্ষমতায় এলে গরিবের প্রতি ফোঁটা চোখের জলের হিসেব দিতে হবে, বলে হুংকার করেন প্রধানমন্ত্রী।

গোটা বাংলাদেশের বিরুদ্ধে একজোট হয়েছে দিদির আসার শেষ বলেই মন্তব্য প্রধানমন্ত্রীর।

দিদি এখন অস্ত্র দিয়ে বিজেপিকে ভয় দেখাচ্ছে বিজেপি কর্মীরা এতে ভয় পায় না বলেই মন্তব্য প্রধানমন্ত্রীর। ক্ষমতায় এলে এনআরসি চালু হবে বলে জানালো প্রধানমন্ত্রী। অনুপ্রবেশ কারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান। অনুপ্রবেশকারীদের’ রক্ষা করছে দিদি বলে মন্তব্য।

সিন্ডিকেট নিয়ে মুখ খুললেন প্রধানমন্ত্রী মমতার আমলে সিন্ডিকেট বেড়েছে বলে জানালেন। পশ্চিমবঙ্গবাসী দিদির উপর ভরসা করে ছিল। পশ্চিমবঙ্গবাসীর সাথে প্রতারণা করেছে দিদি। দিদি সব সময় আমাকে গালাগাল করে যাচ্ছে তাতেও আমি ভয় পাই না বলেই মন্তব্য প্রধানমন্ত্রীর।

প্রধানমন্ত্রীর আক্রমণ থেকে বাদ গেল না কংগ্রেস কংগ্রেসকে আক্রমণ করে মোদি বললেন অসংগঠিত শ্রমিকদের কথা ভাবেনি কংগ্রেস ভেবেছে বিজেপি সরকার। কেন্দ্রের বিভিন্ন প্রকল্পের স্টিকার লাগাচ্ছে দিদি আর দিদির স্টিকার দিয়ে চলছে তোলাবাজি বলে এমনই মন্তব্য করেন তাহেরপুরের সভা মঞ্চ থেকেই।

গরিবদের চিকিৎসাতেও বাধা  সৃষ্টি করছে দিদি। আয়ুষ্মান প্রকল্প বন্ধ করেছে পশ্চিমবঙ্গে চালু করতে দেয়নি আয়ুষ্মান প্রকল্প এর বিচার মানুষ করবে বলে জানান প্রধানমন্ত্রী।

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।