পাত্র মাতাল, রেগে গিয়ে তার জামাপ্যান্ট খুলে নিলেন কনে

Life24 Desk   -  

কয়েকদিন আগে দেশের এক কনে সংবাদে এসেছিলেন বিয়ের সময় প্রথাগত পদ্ধতি মেনে শাড়ি পরে মাথায় ঘোমটা না দিয়ে ওয়েডিং গাউন পরে বিয়ে করতে চাওয়ার জন্য। বলাই বাহুল্য সেই হবু কনের সঙ্গে পাত্রের একপস্থ ঝগড়া হয়ে শেষে বিয়ে ভেঙে যায়। এবারেও আরও একটি অদ্ভুত ঘটনা ঘটল বিহারের ছাপড়া জেলায়। সেখানে মদ খেয়ে বেজায় মাতাল হয়ে বিয়ে করতে এসেছিল পাত্র। এতটাই বেসামাল হয়ে গিয়েছিল সে যে নিজে ঠিকমতো দাঁড়াতেও পারছিল না। আর এই ঘটনাতেই ব্যাপক চটে যায় কনে। এতটাই রেগে গিয়েছিল যে একবাড়ি ভর্তি লোকজনের মাঝে হবু বরকে কথা শুনিয়ে যার জামা-কাপড় খুলে নিয়ে তাকে বাড়ি পাঠিয়ে দেয় বরযাত্রীসমেত।

বিহারের ছাপড়া জেলার তবৈয়া থানার প্রত্যন্ত ডুমুরি ছাপিয়া গ্রামের নিতান্ত এক সাদামাটা কনের এহেন সাহসিকতা দেখে সকলেই অবাক হয়ে গেছেন। পাত্র মাতাল হয়ে বিয়ে বাসরে এমন সব কাণ্ডকারখানা করছিল যে ওই পাত্রী নিজের মেজাজের উপর আর নিয়ন্ত্রণ রাখতে পারেননি। তার পরেই কনে ও পাত্রপক্ষের মধ্যে ব্যাপক গোলমাল শুরু হয়। একটা সময়ে কথা কাটাকাটি থেকে তা হাতাহাতির পর্যায়ে উঠে আসে। তারপরে কনেপক্ষ রেগে গিয়ে বরযাত্রীদের অভ্যর্থনার বদলে আটকে রাখে একটা ঘরে।

আর তারপরেই আসরে নামেন খোদ কনে। তিনি ও তাঁর বাড়ির অন্যান্য লোক মিলে বরের বিয়ের পোশাক খুলে, তাকে দু-চার ঘা দিয়ে বাড়ি থেকে বের করে দেয়। প্রথমে ওই পাত্রের নাম প্রকাশ্যে আনা হয়নি। তারপরে জানা যায় তার নাম বাবলু কুমার। বিয়েতে এসে থেকেই নানারকম সমস্যা তার হচিছল। কিন্তু বিয়ের আসরে ঠিকমতো বসতেও পারেনি। এসব দেখে পাত্রী বেঁকে বসেন। যে-পাত্রনিজের বিয়েতেই এতটা মদ খেয়ে এসেছে তাকে বিয়ে করতে তিনি অসম্মতি জানান। তারপরেই কনের বাড়ির লোক সিদ্ধান্ত নেয় বরযাত্রীদের আটকে রাখবে।

অবশ্য ওই কনেকে তাঁর বাড়ির লোকজন ইতিমধ্যে বোঝাতেও চেষ্টা করে। কিন্তু তিনি কিছুতেই বাবলুকে বিয়ে করতে রাজি নন। বরপক্ষও একবার গা জোয়ারি করেছিল বিয়ে দেওয়ার জন্য। তবে কনেপক্ষ ও গ্রামের মানুষদের সম্মিলিত প্রতিবাদে তাদের নতি স্বীকার করতেই হয়।

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।