ভোটদানে আগ্রহ বাড়াতে ম্যাসকট ‘ভোট্টু’কে নিয়ে বিশেষ অনুষ্ঠান মেমারি ১ ব্লক প্রশাসনের

Life24 Desk   -  

“বাজাও ভোটের ভেঁপু, সেলফিতে সঙ্গে থাক ভোট্টু”– এই স্লোগানকে সামনে রেখেই সোমবার ভোট সচেতনতা কর্মসূচি পালিত হল পূর্ব বর্ধমান জেলার প্রতিটি ব্লকে। এবারের ভোটে জেলার ম্যাসকট ভোট্টু। যা কিনা হল শস্যগোলার সম্বৃদ্ধির প্রতিক ধানের শিষে লক্ষী পেঁচা। ভোটের দিন ঘোষনার সাথে সাথেই নানা কর্মসূচির মধ্য দিয়ে জেলা প্রশাসন ভোটারদের ভোটদানে আগ্রহ বাড়ানোর কাজ চালিয়ে যাচ্ছে।

এদিন মেমারি-১ ব্লক প্রশাসনের উদ্যোগে ভোট্টুর সাথে সেলফি তোলার অনুষ্ঠানের আয়োজন করা হয়। ম্যাসকট ভোট্টুর কার্টআউট লাগানো হয়েছে ব্লক অফিসের সামনেই। সেখানেই ছিলো ভেঁপু। বহু ভোটার সেখানে হাজির হয়ে ভেঁপু বাজানোর সাথে সাথে তুললেন গ্রুপ সেলফি। ব্লকের আধিকারিকগণ সহ বিডিও, যুগ্ম বিডিও এবং সাধারণ মানুষও হাজির ছিলেন এদিনের অনুষ্ঠানে।

ব্লক প্রশাসনের কর্তারা জানালেন, ভোট্টুর কার্টআউট আর ভেঁপু ব্লকের সামনে দেওয়ালে লাগানো আছে। যা ভোটের দিন পর্যন্ত থাকবে। সকল মানুষকে বলা হচ্ছে “আসুন ভেঁপু বাজান, আর ভোট্টুর সঙ্গে একটা সেলফি তুলুন। প্রশাসনিক কর্তাদের দাবি এমন অভিনব প্রচারের মাধ্যমে নাগরিক মহলে ভোট্টুর বার্তা খুবই সহজে পৌঁছে দেওয়া যাচ্ছে। সবাইকে একটাই বার্তা দেওয়া হচ্ছে, কোনও ভোটার যেন ভোট দান থেকে বিরত না থাকেন। নির্ভয়ে-নির্বিঘ্নে ভোটদান করুন। আপনাদের পাশেই সদা জাগ্রত।রয়েছে কমিশন।”

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।