তৃণমূলে কি এবার ভাঙন ধরতে চলেছে?

Life24 Desk   -  

বুধবার মোদির ব্রিগেডের সভায় জমায়েত দেখে রাজনৈতিক মহল আন্দাজ করেছিল এবার হয়তো শাসক দলের চিন্তা বাড়ল। সভার পর বিজেপির পক্ষ থেকে জানানো হয়েছিল, এত মানুষ আসবেন সেটা তারা  নিজেরাও বুঝতে পারেনি। রাজনৈতিক মহলে প্রশ্ন উঠছে তবে কি ২০১৯ এর লোকসভায় বড় কোনও পরিবর্তন ঘটছে? উত্তরটা সময় দেবে। শুধু ব্রিগেডকে কেন্দ্র করে নয়, এই ধরনের প্রশ্ন ওঠার অন্য কারণও রয়েছে।

বৃহস্পতিবার ঝাড়গ্রাম লোকসভার অন্তর্গত গড়বেতা বিধানসভায় তৃণমূল ছেড়ে প্রায় ৩০০০ তৃণমূল কার্যকর্তা ও কর্মী মুকুল রায়ের হাত ধরে বিজেপিতে যোগ দিলেন। এদের মধ্যে যেমন ছিলেন ব্লক  সভাপতি,  সমস্ত প্রাক্তন অঞ্চল সভাপতি,  তেমন ছিলেন উইনার পঞ্চায়েতও।

এই প্রসঙ্গে লোকসভার বিজেপি প্রার্থী সায়ন্তন বসু জানান, যে বা যারা ভালো কাজ করতে চাইবে, তাদের সব সময় বিজেপিতে স্বাগত। অনেকে তৃণমূলে থেকে চাইলেও কাজ করতে পারে না, তারা যদি বিজেপিতে এসে কাজ করতে চায় নিশ্চয়ই আসবে। দলও তাকে সাদরে গ্রহণ করবে। আমাদের দলে আরও অনেকে আসতে চাইছেন, একে এক করে নেওয়া হচ্ছে।

এত বিপুল সংখ্যক মানুষ তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার কারণে রাজনৈতিক মহলে প্রশ্ন উঠছে তবে কি এবার দলে বড়সড় ভাঙন ধরতে চলেছে?

Spread the love