সিরিয়াল-কিলার আতঙ্কের মাঝেই মেমারিতে খুন দুই প্রৌঢ়া। তদন্তে জেলার উচ্চ পদস্থ পুলিশ কর্তারা

Life24 Desk   -  

প্রদীপ চট্টোপাধ্যায়, বর্ধমান, ৩ এপ্রিল: সিরিয়াল কিলার আতঙ্কের মাঝে একই দিনে পূর্ব বর্ধমানে রহস্যজনক ভাবে মৃত্যু হল বাড়িতে একা থাকা দুই প্রৌঢ়ার। ঘটনাগুলি ঘটেছে  মেমারি থানার  বোহার ২ পঞ্চায়েতের বড়া গ্রামে এবং মেমারির সাতগেছিয়ার বেগুনিয়া গ্রামে । মৃতরা হলেন রীতা রায় (৫২) এবং মমতা কিস্কু (৫০)।

মৃতদের পরিজন ও স্থানীয়দের আভিযোগ ,কালনার  মতোই মেমারির এই দুটি  গ্রামে বাড়িতে একা থাকা দুই প্রৌঢ়াকে খুন করেছে সিরিয়াল কিলাররাই। একের পর এক এমন অভিযোগ উঠতে থাকায় এবার নড়েচড়ে বসল জেলা পুলিশের উচ্চপদস্থ কর্তারা।

পুলিশ ও পরিবার সূত্রে জানাগেছে , মঙ্গলবার  বিকালে বড়া গ্রামের বাড়িতে একাই ছিলেন প্রৌঢ়া রীতা রায় ।  তার স্বামী বলাই বিশ্বাস মঙ্গলবার  খাওয়াদাওয়া  সেরে বেলা আনুমানিক ২টা নাগাদ বাড়িথেকে বের হন । তিনি  ঠাকুরনগরে মেলা দেখতে যাচ্ছিলেন ।

প্রৌঢ়ার ভাই অঞ্জন বিশ্বাস পুলিশকে জানিয়েছেন,  ঘরে ঢুকেই তিনি দেখেন  ,“ ঘরে টিভি চলেই যাচ্ছে । আর বিছানার উপরেই পড়ে রয়েছে দিদির  রক্তাত  দেহ । তার গলায় জড়ান ছিল কাপড়ের ফাঁস ।  দিদির পোষাক ছিল আলুথালু । বিছানায় পড়েছিল চাপচাপ রক্ত । ঘরের সমস্ত আসবাবপত্র  লন্ডভন্ড অবস্থায় পড়েছিল।  ড্রয়ায় ও আলমারি  সবই ছিল খোলা । ”

মৃতার পরিজন ও প্রতিবেশীদের অভিযোগ ,  সিরিয়াল কিলাররা কালনার ঘটনারই পুনরাবৃত্তি ঘটালো বড়া গ্রামে। এলাকাবাসী মনেকরছেন , রীতাদেবী বাড়িতে একা থাকার সূযোগ নিয়ে ওই দুস্কৃতিরা ঘরে ঢুকে তার মাথায়  ধারাল কিছু দিয়ে আঘাত করে ।  পরে মৃত্যু নিশ্চিৎ করতে গলায় কাপড়ের ফাঁস এঁটেদেয় ।

মঙ্গলবার বিকালে মেমারি থানার পুলিশ ঘটনাস্থলে পৌছলে  স্থানীয়দের বাধার মুখে পড়ে । খুনিদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূল শাস্তির দাবিতে সরব হন  এলাকাবাসী । পুলিশ তাদের আশ্বাস দিলে অবশেষে ক্ষোভ বিক্ষোভ মেটে । সন্ধায় পুলিশ মৃতদেহ উদ্ধার করে নিয়েযায় মেমারি থানায়। খুনের ঘটনার ক্লু উদ্ধারে  পুলিশের বিশেষ তদন্তকারী দল ওইদিন রাতে ফের পৌছায়  প্রৌঢ়ার বাড়িতে। প্রাথমিক অনুমানে পুলিশ কর্তারা  মনে করছেন ভারি কিছু দিয়ে মাথায় আঘাত করে দুস্কৃতিরা প্রৌঢ়া রীতাদেবীকে খুন করেছে । খুনের মামলা রুজু করে পুলিশ দুস্কৃতিদের খোঁজ চালাচ্ছে ।

এন্যদিকে একইদিনে মেমারির সাতগেছিয়ার বেগুনিয়া গ্রামে  ৫০ বছর বয়সী প্রৌঢ়া মমতা কিস্কুরও রহস্যজনক মৃত্যু হয় । মঙ্গলবার  দুপুরে তিনি বাড়িতে একাই ছিলেন । মৃতার স্বামী শ্যামাপদ কিস্কু  জানিয়েছেন ,  তিনি ও তার পরিবারের অন্য সদস্যরা কাজে বেরিয়ে গিয়েছিলেন ।  বিকালে বাড়ি ফিরে তিনি দেখেন বিছানার উপর তাঁর স্ত্রী অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছে । তার  মাথায় আঘাতের চিহ্ন রয়েছে ।  মুখ ও কান দিয়ে রক্ত বের হচ্ছিল ।  মমতা কিস্কুকে দ্রীত উদ্ধার করে পাহাড়হাটি স্বাস্থকেন্দ্রে নিয়ে গেলে সেখানে চিকিৎসক তাঁকে মৃত বলে জানান।  সন্ধ্যায় পুলিশ মৃতদেহ উদ্ধার করে । মমতার মৃত্যুর কারণনিয়ে ধোঁয়াসায় মৃতের পরিবার। তবে  তারাও মনেকরছেন বাড়িতে একা থাকার  সুযোগ নিয়ে  সিরিয়াল কিলাররাই হয়তো  মমতা কিস্কুকে খুন করেছে। মামলা রুজু করে পুলিশ এই প্রৌঢ়ার মৃত্যুর ঘটনারও তদন্ত শুরু করেছে ।

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।