দমদমে বিজেপি কার্যালয়ে ভাঙচুর, অভিযোগের তীর তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের দিকে

Life24 Desk   -  

দমদমে বিজেপির কেন্দ্রীয় নির্বাচনী কার্যালয় ভাঙচুর করল দুষ্কৃতীরা। ঘটনাটি ঘটে গতকাল দুপুরের দিকে। কেন্দ্রীয় নির্বাচনী কার্যলয়ে হামলা চেয়ার টেবিল ভাংচুর ও কার্য্যকর্তাদের মারধর করা হয়। অভিযোগের তীর তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের দিকে। আজ দুপুরে এক দল দুষ্কৃতী এই পার্টি অফিসে ঢুকে পড়ে। সেই সময় ওই অফিসে বিজেপি আলোচনাচক্র চলছিল। হঠাত তারা মারমূখী হয়ে পড়ে। লাঠি ও বাঁশ নিয়ে তারা বিজেপি কর্মীদের ওপর ঝাঁপিয়ে পড়ে। এই ঘটনায় তিনজন আহত হয়েছে। সবচেয়ে বেশি আহত হয়েছে উত্তর শহরতলী বিজেপি জেলা সম্পাদক চন্ডিচরণ রায়। তাকে মাথা ফাটা এবং রক্তাক্ত অবস্থায় আইএলএস হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার প্রত্যক্ষদর্শী তথা বিজেপি দমদম মন্ডল সভাপতি বলেন, সেই সময় কার্যালয়ের ঘরের ভেতরে আলোচনা চলছিল। চন্ডী বাইরে ছিল। ওকে হঠাৎ করে বাঁশ নিয়ে মারতে শুরু করে। যারা এসেছিল তারা তৃণমূলের মস্তানবাহিনী। চন্ডীকে বাঁচাতে গিয়ে আরো দুজন আক্রান্ত হয়। পুলিশকে বার বার বলা সত্ত্বেও আমরা নিরাপত্তা পাচ্ছি না।তাদের বলেছি তদন্ত করতে এবং দুষ্কৃতীদের চিহ্নিত করতে। নাহলে আমরা আন্দোলনে নামব।আক্রান্ত কর্মীকে দেখতে হাসপাতালে যান দমদমের বিজেপি প্রার্থী শমীক ভট্টাচার্য। তিনি এই ঘটনার নিন্দা এবং দুষ্কৃতীদের অবিলম্বে গ্রেপ্তারের দাবি জানিয়েছেন। বিজেপির দাবি স্থানীয় পুরপ্রধান হরেন্দ্র সিংহের অনুগামীরা বিজেপির কার্যালয় ভাঙচুরের সঙ্গে লিপ্ত। যদিও তৃণমূলের পক্ষ থেকে বিজেপি কার্যালয়ে হামলা ও তাদের কর্মীদের মারধরের ঘটনায় লিপ্ত থাকার বিষয়টি অস্বীকার করা হয়েছে।

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।