বহুদিনের প্রেমিকা নাতাশাকেই বিয়ে করছেন বরুণ?

Life24 Desk   -  

গতবছর বলিপাড়া অনেকগুলি বিয়ে দেখেছে। নতুন বছরের শুরুতে সেভাবে কোনও বিয় না হলেও মার্চ মাসে কিন্তু আবার নতুন বিয়ে দেখবে বলিউড।  অনুষ্কা-বিরাটের পর গতবছর দীপিকা-রণবীর, নিক-প্রিয়াঙ্কা থেকে কপিল-গিন্নি– একে একে অনেক সেলেব জুটির চার হাতই এক হয়েছে। মায়ানগরী মুম্বইয়ের বাতাসে এখন যেন ভালবাসা-রোমান্সের মাখামাখি।

একদিকে যখন কাপুরদের পূত্রবধূ হিসেবে আলিয়ার নামে শিলমোহর পড়ার দিন গুনছে বলিপাড়া, তখন আরেক কাপুর-নন্দন অর্জুনও পিছিয়ে নেই। ঘনিষ্ঠ সূত্র বলছে, চলতি বছরের এপ্রিলেই নাকি মালাইকার সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন তিনি। তালিকায় রয়েছে ফারহান আখতার, শিবানি দান্দেকরের নামও।

শোনা যাচ্ছে, মালাইকার সঙ্গে বিচ্ছেদের পর আরবাজ যেভাবে জর্জিয়া-নির্ভর হয়ে পড়েছেন, তিনিও নাকি খুব শিগগিরই গার্লফ্রেন্ড জর্জিয়া আদ্রিয়ানির সঙ্গে নিকাহ সারবেন।

তবে, এই সম্ভাব্য তালিকায় সংযোজন হতে চলেছে আরেক নতুন তারকা জুটির নাম। ‘কলঙ্ক’ স্টার বরুণ ধাওয়ান এবং তাঁর বহুদিনের প্রেমিকা নাতাশা দালাল নাকি এবছরই বিয়ে সারতে চলেছেন। কানাঘুষো শোনা গিয়েছে, বরুণ এবং নাতাশা ডিসেম্বেরই গাঁটছড়া বাঁধছেন। সুতরাং, বলিপাড়ার আরেক এলিজিবল ব্যাচেলরের উইকেট পড়ল বলে! বরুণ-নাতাশাও নাম লেখাতে চলেছেন সেলেব দম্পতিদের খাতায়।এপ্রসঙ্গে দু’পক্ষই আপাতত মুখে কুলুপ এঁটেছেন। দীর্ঘদিন ধরেই নাতাশার সঙ্গে স্থায়ী সম্পর্কে রয়েছেন বরুণ। পাপ্পারাজিদের প্রচারের আলোয় থাকা একেবারেই নাপসন্দ এই সেলেব জুটির।

তবে, ২০১৭-তে বলিউডের এক বিবাহ অনুষ্ঠানে নাতাশা এবং বরুণের দেখা মেলার পর তাদেরকে একাধিকবার একসঙ্গে দেখা গিয়েছে ডিনার ডেট, মুভি ডেট থেকে বি-টাউনের হাইপ্রোফাইল পার্টিতে। এর আগে ‘কফি উইথ করণ’- এর শোয়ে এসেও বরুণ স্বীকার করেছেন নাতাশার সঙ্গে সম্পর্কের কথা। এমনকী, এও জানিয়েছেন যে তিনি ানতাশার সঙ্গে বিয়ে করবেন। তা সেই স্বীকারোক্তি প্রমাণের দিনই ঘনিয়ে এল বুঝি।

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।