লিভিং রুমের সৌন্দর্য বাড়ান wallpaper দিয়ে

Life24 Desk   -  

দিনের শেষে সকলকেই ঘরে ফিরতে হয। তাছাড়া প্রতিদিন বেশিরভাগ সময হযতো আপনি আপনার লিভিং রুমেই কাটিযে থাকেন। বন্ধুদের নিযে আড্ডা দেওযা থেকে শুরু করে, কফির সাথে মুভি দেখা ইত্যাদি।

আপনার মন ভালো রাখার ক্ষেত্রে অনেকটা কাজ করে আপনার পারিপার্শ্বিক অবস্থা যেমন আপনি যে রুমে থাকেন সে রুমটি যদি আপনার মনের মতো ডিজাইন বা ডেকরেশন না করা থাকে, তাহলে একটুতেই আপনার মেজাজ তুঙ্গে উঠে যেতে পারে। রুমের দেওযালে আর্ট করা নকশা কিংবা ওযালপেপারটি যদি আপনার অপছন্দ হয, তাহলে সেই শান্তির রুমটি হযে উঠতে পারে আপনার অশান্তির কারণ।

তাই পছন্দমতো ওযালপেপার লাগিযে লিভিং রুমকে আকর্ষণীয ও স্মার্ট করে তুলুন। আর নিজেই বন্ধু-বান্ধব বা প্রতিবেশীর কাছে স্মার্ট হযে উঠুন।

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।