৩২১ কেজি থেকে কমিয়ে মাত্র ৮৫ কেজি! কিন্তু কীভাবে?

Life24 Desk   -  

আট ফুট দূরত্ব পর্যন্ত এক টানা হাঁটতে পারতেন না ২৪ বছরের মার্কিন ক্রিশ্চিনা ফিলিপস। তখন তার ওজন ছিল ৩২১ কিলোগ্রাম। ভেবেছিলেন হয়তো বাচবেন না। সব কাজের উৎসাহ শেষ হয়ে গিয়েছিল ওজন বাড়তে বাড়তে।

তবে তিনি থেমে থাকেননি। আশাও ছাড়েননি। ওজন কমানোর জন্য তিনি প্রাণপণ চেষ্টা করে গেছেন। শেষ পর্যন্ত তিনি সফলও হয়েছেন। অস্ত্রোপচার, ডায়েট এবং শরীরচর্চার মাধ্যমে ২৪৪ কিলোগ্রাম ওজন কমিয়েছেন তিনি। ক্রিশ্চিনার ওজন এখন ৮৫ কিলোগ্রাম। ইনস্টাগ্রাম পেজে তার ফলোয়ারও বেড়েছে প্রচুর। ক্রিশ্চিনা ফিলিপস যেন এ কথাটায় আরেকবার প্রমাণ করে দিলেন। তিনি প্রমাণ করে দেখিয়ে দিয়েছেন, আসলে মানুষের অসাধ্য বলতে কিছু নেই।

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।