প্রথম ডেটের পর পছন্দের পুরুষ বেপাত্তা? কিন্তু কেন?

Life24 Desk   -  

প্রথম ডেটিংটা দারুণ কেটেছিল। কয়েক দিন আগেও ফোনে কথা বলতে বলতে মাঝরাত পেরিয়ে যেত। কিন্তু তারপর হঠাত করেই একদম নিশ্চুপ হয়ে গেলেন ওপারের মানুষটি। নিজে থেকে ফোন করা দূরে থাক, মেসেজ করলেও তাঁর কোনও উত্তর পাওয়া যায় না। হোয়াটসঅ্যাপ বা মেসেঞ্জারে অ্যাকটিভ থাকলেও আপনার মেসেজ আনসীন হয়েই পড়ে থাকে। আপনি নিজে থেকে ফোন করলে বেশিরভাগ সময় ফোন বেজে যায়, কদাচিৎ ফোন তুললেও এক কথায় শেষ হয়ে যায় যাবতীয় বক্তব্য। এমন পরিস্থিতি অনেক মেয়ের কাছেই খুব চেনা। দুর্দান্ত একটা ডেট উপভোগ করে যখন পরের ডেটের কল্পনায় বিভোর আপনি, ঠিক তক্ষুনি আর প্রত্যাশিত সাড়া পাওয়া যায় না, উলটোদিকের মানুষটির কাছ থেকে। আপনি ভাবতে থাকেন, কি এমন হল!

উনি আপনার ফোন নম্বর হারিয়ে ফেলেছেন- হতেই পারে হয়ত উনি আপনার ফোন নম্বর হারিয়ে ফেলেছন। তবু ধরে নেওয়া যাক, কোনওভাবে আপনার ফোন নম্বরটা মুছে গিয়েছে ওঁর ফোন থেকে। সে ক্ষেত্রে কিছুদিন অপেক্ষা করুন। তার পরেও ফোন না এলে নিজেই একটা ফোন করুন। ওঁর আচরণ থেকে আপনি বুঝে যাবেন ওঁর মনের ভাব।

উনি সাময়িক একটা রোমান্স খুঁজছিলেন- আপনি যাকে পাকাপাকি সম্পর্কের সূত্রপাত বলে ভাবছিলেন, তা হয়তো ওঁর কাছে নেহাতই সময় কাটানোর একটা উপায় ছিল! ঘনিষ্ঠতাকে ভয় পান, এমন পুরুষের সংখ্যা নেহাত কম নয়। আপনি সম্পর্কটাকে পরের ধাপে নিয়ে যেতে চাইছেন মনে হলেই ওঁরা জাস্ট ভ্যানিশ হয়ে যেতে চান। এমন পুরুষ যত তাড়াতাড়ি আপনার জীবন থেকে বিদায় হন, ততই ভালো!

উনি হয়তো আকর্ষণ হারিয়ে ফেলেছেন: এমন হতে পারে প্রথম আলাপ পরিচয়, সময় কাটানোটা আপনার উপভোগ্য লেগেছিল, ওঁর তা লাগেনি। সে জন্যই বারদুয়েক ডেটে যাওয়ার পর উনি আর আগ্রহ দেখাচ্ছেন না। এর অর্থ, আপনি সম্পর্কটা থেকে যা আশা করছিলেন, উনি তা করছিলেন না। এর জন্য আপনার মন খারাপ করার কারণ নেই।

উনি হয়তো আত্মসংশয়ে ভুগছেন: আপনার ব্যক্তিত্ব, আপনার উপস্থিতি ওঁকে অস্বস্তিতে ফেলতে পারে অথবা ওঁর মনে সংশয়ের জন্ম দিয়ে থাকতে পারে এবং সম্ভবত সে কারণেই উনি আর আপনার কাছে ঘেঁষছেন না। এ ক্ষেত্রে কিছু করার নেই, নিজের জীবনে এগিয়ে চলুন।

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।