পরকিয়ার কারণে স্ত্রী খুন হল স্বামীর হাতে

Life24 Desk   -  

আলিপুরদুয়ারের ১১ নম্বর ওয়ার্ডের আশুতোষ পল্লির ঘটনা। মৃতের নাম কুন্তি দাস। বয়স ৩০। অভিযুক্ত তার স্বামী। নাম রামকৃষ্ণ দাস। স্ত্রীকে কুপিয়ে খুন করার অভিযোগ উঠল তার বিরুদ্ধে। অবশ্য অভিযুক্ত রামকৃষ্ণ নিজের বাড়িতেই পুলিশের কাছে আত্মসমর্পণ করে।

আলিপুরদুয়ার থানার IC রবিন থাপা জানান যে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। আলিপুরদুয়ার থানার পুলিশ রামকৃষ্ণকে গ্রেপ্তার করেছে। পুলিশের প্রাথমিক অনুমান যে বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরেই এই খুন।

রামকৃষ্ণর প্রতিবেশী বিশ্বজিৎ দে বলেন যে রামকৃষ্ণর কুন্তির চিৎকার শুনে রামকৃষ্ণর বাড়িতে ছুটে যান। সেখানে গিয়ে দেখি ঘর রক্তে ভেসে যাচ্ছে। রামকৃষ্ণ তখন তার বাড়িরই দরজার সামনে দাড়ানো। কি হয়েছে জিজ্ঞাসা করায় রামকৃষ্ণ জানায় যে সে তার স্ত্রীকে খুন করেছে। পরে পুলিশে খবর দেন।

স্থানীয় সূত্রে জানা গেছে যে কুন্তি রামকৃষ্ণের দ্বিতীয় পক্ষের স্ত্রী। কুন্তি কয়েকমাস আগে বাড়ি ছেড়ে চলে গিয়েছিল। যদিও কিছুদিন পর সে নিজেই ফিরে আসে। তারপর থেকেই পরিবারে অশান্তি শুরু হয়। আজ বিকেলে কুন্তি মোবাইলে এক ব্যক্তির সঙ্গে কথা বলছিল। রামকৃষ্ণ তখন জল আনতে গিয়েছিল। ফিরে আড়াল থেকে রামকৃষ্ণ তাদের কথা শোনে তখনই সেই সময় রামকৃষ্ণের সঙ্গে তার স্ত্রীর ঝগড়া শুরু হয়। রামকৃষ্ণে অভিযোগ করে যে তিনি সহ্য করতে না পেরে তখন সে বঁটি দিয়ে কুন্তিকে কুপিয়ে খুন করে।

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।