উইন্টার ফ্যাশন ফান্ডা

Life24 Desk   -  

শীতে আপনার তারুণ্যকে জাগিয়ে তুলুন হাল ফ্যাশনের কাপড়ে। তরুণরা ফ্যাশন নিয়ে নানারকম পরীক্ষা-নিরীক্ষা করে থাকে। ফ্যাশন সচেতন তরুণরা শীতকালে নিত্যনতুন ফ্যাশনের সাথে সাথে ভিন্ন মাত্রার ফ্যাশনের মিশেল ঘটানোর সুযোগ পায়। ফ্যাশন বিচারের ক্ষেত্রে তরুণদের কাছে সেটির উষ্ণতা এবং আরাম দুটোই সমানভাবে বিচার করা উচিত হবে এই ঋতুতে।

প্রতিনিয়তই তরুণদের ফ্যাশন পরিবর্তন হচ্ছে তাই তাদেরকে যদি নতুন কোন চেহারায়, নতুন কোন রূপে দেখা যায়, তাহলে এতে মোটেই অবাক হবার কিছু নেই। কারণ আজকের তরুণদের সাথে গতকালের তরুণদের মধ্যে রয়েছে যোজন যোজন ফারাক।

গোলাপী এমন একটি রং যা সব তরুণীদের দারুণ আকর্ষণীয় করে তোলে। এই শীতে থাকবে হাল্‌কা ধূসর এবং নীলের আধিক্য। কালো এমন একটা রং যা পড়তে কোন চিন্তার প্রয়োজন হয়না। এই শীতে হাল্‌কা বাদামী রংটাও দারুণ মানাবে।

শীতকাল হলো আঁটোসাটো চাপা জিন্স পরার উপযুক্ত সময়। এক্ষেত্রে গাঢ় রংকে প্রাধান্য দেওয়া উচিত। বিভিন্ন রংযের শার্টের সাথে অল্প কিছু গয়না কিংবা গয়না না পরে কেবলমাত্র স্কার্ফ ব্যবহার করা যায়। স্কার্ফ এমন একটা ফ্যাশন অনুসঙ্গ, যা কিনা শীত বা গ্রীষ্ম যে কোন ঋতুতে যে কোন পোষাককেই দারুণ আকর্ষণীয় করে তোলে। সাদা টপ আর প্লেইন জিন্সের সাথে একটা স্কার্ফ জড়িয়ে নিলেই ভীষণ মার্জিত য়ার স্টাইলিশ দেখাবে। এটাই স্কার্ফ ব্যবহারের সুবিধা।

এই শীতে লেগিংসের জনপ্রিয়তা বেড়েই চলেছে। ঢিলেঢালা সোয়েটারের সাথে লেগিংস আর পা ঢাকা জুতোয় দারুণ মানাবে যে কোন তরুণীকেই। ভি আকৃতির টিশার্টের সাথে সোয়েটার আর একটা স্কার্ফ জড়িয়ে নিলেও দেখতে ভালো লাগবে। এখন চেক শার্টও তরুণীদের পছন্দের তালিকায় রয়েছে।

কিছুদিন আগেও তরুণরা আজকের দিনের তরুণদের মতো ফ্যাশনের ব্যাপারে এতো সচেতন ছিলনা। আগের আমলের তরুণরা ফ্যাশন, স্টাইলের দিকে এখনকার দিনের তরুণদের তুলনায় এক-চতুর্থাংশও খেয়াল করতোনা। আর এই বিষয়টা এটাই প্রমাণ করে যে আজকালকার তরুণ-তরুণীরা খুবই ফ্যাশন সচেতন এবং তারা সবসময় চায় স্টাইলিশ এবং ভীষণ ফ্যাশনেবল হয়ে উঠতে।

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।